Sunday, 21 July, 2019 খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




সদর উপজেলাকে সন্ত্রাস মুক্ত করতে চাই: আশফাক আহমদ

সিলেট:: আসন্ন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আশফাক আহমদের সমর্থনে সিলেট মৎস্য আড়ৎদার কল্যান সমিতির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সমিতির নিজ কার্যালয়ে বিকেল ৩টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মৎস্য আড়ৎদার কল্যান সমিতির সভাপতি ফয়জুল হকের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী আশফাক আহমদ।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ১২নং ওয়ার্ড কাউন্সিলর সিকন্দর আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সদর মৎস্য আড়ৎদার কল্যান সমিতির কাজীরবাজারের সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন, সিরাজুল হক, শামসছুদ্দিন, কান্দিগাওঁ ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন, বাজারের ডাইরেক্টর কবির আহমদ শিপু, দেলয়োর হোসেন, আনাছ মিয়া, আব্দুল হেকিম, সমির দাস, সমর দাস, দুলাল মিয়া, সেলিম লস্করসহ কাজীরবাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- এই কাজীর বাজার ঐতিহ্যবাহী একটি বাজার। এই বাজারের সুনাম দেশের বিভিন্ন জায়গায় রয়েছে।


তিনি বলেন, আপনাদের দয়া ও মায়ার আমি বারবার নির্বাচিত হয়েছি। এই প্রথম দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমি আগে সবদলের ভোটে নির্বাচিত হয়েছি সবসময় দলমতের উর্দ্ধে গিয়ে কাজ করছি। ১০ বছর আমি মানুষের উন্নয়নে কাজ করেছি কেউ কোন দিন বলতে পারবে না কোন দলের হয়ে কাজ করেছি। আমাকে কে ভোট দিলেন কে দিলেন না সেটি আমি কখনো চিন্তা করিনি।


আওয়ামী লীগ সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনায় ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল মুহিতের সহযোগিতায় সদর উপজেলায় অনেক স্কুল, কলেজ ও মাদ্রাসা স্থাপন হয়েছে।

তিনি বলেন, সদর উপজেলাকে সন্ত্রাস মুত্ত ও আলোকিত উপজেলা হিসেবে গড়তে চাই।

 

 


























 





সর্বশেষ সংবাদ

Developed by :