Wednesday, 28 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




উইন্ডিজ ৪৫ রানে অলআউট

বিয়ানীবাজারবার্তা ডেস্ক।।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে সিরিজটা দুর্দান্ত কেটেছে ওয়েস্ট ইন্ডিজের। শেষ ম্যাচে জিতে সফরকারী ইংল্যান্ড ধবলধোলাই এড়ায়। দারুণ বিনোদনদায়ী ওয়ানডে সিরিজেও দেখা গেছে। সিরিজ সমতা হয়েছে ২-২ এ। তবে গেইলময় এক সিরিজ হয়েছে। তিনি ছক্কা-চারের বন্যায় সেঞ্চুরি-হাফ সেঞ্চুরির ফুয়ারা ছুটিয়েছেন। তবে টি-২০ সিরিজে দু’বারের বিশ্বচ্যাম্পিয়নরা প্রথম দুই ম্যাচেই হেরেছে।



এরমধ্যে দ্বিতীয় টি-২০ ম্যাচে মাত্র ৪৫ রানে অলআউট হয়ে গেছেন গেইলরা। ইংল্যান্ডের বিপক্ষে হেরেছে ১৩৭ রানের বিশাল ব্যবধানে। প্রথমে ব্যাট করে এ ম্যাচে ১৮২ রান তোলে ইংল্যান্ড। শুরুটা তাদের ভালো হয়নি। মাত্র ৩২ রানে চার উইকেট হারিয়ে ধুকছিল তারা।



সেখান থেকে জো রুট খেলেন দারুণ এক ইনিংস। তিনি ৪০ বলে ৫৫ রান করে আউট হন। কিন্তু তার ইনিংসটি স্যাম বিলিংসের ইনিংসের কাছে কিছুই না। ছয়ে নামা বিলিংস ৪৭ বলে খেলেন ৮৭ রানের দুর্দান্ত এক ইনিংস। খেলেন ১০টি চারের পাশাপাশি তিনটি ছক্কার মার।



জবাবে ব্যাট করতে নেমে ১১.৫ ওভারে থামে ওয়েস্ট ইন্ডিজ। দলের হয়ে কোন ব্যাটসম্যান দশের বেশি রান করতে পারেননি। হেটমায়ার এবং কার্লোস ব্রাথওয়েট ১০ করে রান করেন। বাকিরা মিলে করেন ২৫ রান। উইন্ডিজকে ধসিয়ে দেওয়ার কাজটা করেন ক্রিস জর্ডান। তিনি ২ ওভারে ৬ রান দিয়ে ৪ উইকেট নেন। এছাড়া আদিল রশিদ, প্লাঙ্কেট এবং উইলি দুটি করে উইকেট নেন।

 




























 

Developed by :