Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




পল্লবের হেলিকপ্টার উড়ছে!

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র হেভিওয়েট প্রার্থী আবুল কাশেম পল্লব। তিনি হেলিকপ্টার প্রতীক নিয়ে নির্বাচন করছেন। জয়-পরাজয় শতভাগ নিশ্চিত না হলেও জয়ের কাছাকাছি তিনি রয়েছেন বলে জনশ্রুতি রয়েছে। কিন্তু শেষ মুহূর্ত পর্যন্ত ভোটার ধরে রাখতে পারবেন, আরো উন্নতি হবে, না ‘কাচা টাকা’ কিংবা কৌশলের কাছে পল্লব পরাস্ত হবেন এমন আলোচনা ও সংশয় ভোটের মাঠে রয়েছে।

কারণ তাঁর প্রতিদ্বন্দ্বি অপর আলোচিত প্রার্থীরাও শক্ত অবস্থানে রয়েছেন।


তবে সকল ‘না’ বোধক প্রশ্ন উড়িয়ে দিয়ে হেলিকপ্টার প্রতীকের নির্বাচনকালীন দায়িত্বশীলদের একজন লাউতা ইউপি চেয়ারম্যান মো. গৌছ উদ্দিন বলেন, আবুল কাশেম পল্লবকে সাধারণ মানুষ অন্তর থেকে সাদরে গ্রহণ করেছে। এজন্য দিনদিন হেলিকপ্টারের প্রচারণায় জনস্রোত বেড়েই চলছে। ভোটের পাল্লা ভারি হচ্ছে।


তিনি আরো বলেন, বিয়ানীবাজারে তুলনামূলক বেশি সচেতন মানুষের বসবাস। এজন্য এখানে কাচা টাকা দিয়ে কেউ ভোটারের বিবেক কিনতে পারবে না। এ কাজটি যে করতে যাবে, বরং তার ভোটে নেতিবাচক প্রভাব পড়বে।


গৌছ উদ্দিন বলেন, বিয়ানীবাজারের মানুষ পরিবর্তনের পক্ষে রায় দিতে চাচ্ছে। এজন্য তাঁরা নতুন মোড়কে পুরনো অভিশপ্ত পরিবারের কাউকে অবশ্যই চাইবে না। যদি না চায়, তাহলে আবুল কাশেম পল্লবের বিজয় কোন ষড়যন্ত্র আটকাতে পারবে না। তিনি ভোটারদের ১৮ মার্চ সকাল-বিকাল নির্বিঘ্নে হেলিকপ্টার প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।


সার্বিক বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম পল্লব বিয়ানীবাজারবার্তা২৪.কম’কে বলেন, একযুগ আগেই মানুষের কল্যাণে আমার জীবনকে উৎসর্গ করেছি। প্রতিনিয়ত আমি সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে দাঁড়িয়েছি। এজন্য দলমত নির্বিশেষে আপামর মানুষ আমার প্রতি সহানুভ‚তিশীল। আমার বিশ্বাস, এবার মানুষ সত্যিকার পরিবর্তন চায় এবং আমাকে তাঁরা বেছে নিয়ে হেলিকপ্টার প্রতীকে ভোট দিবে।


তিনি বলেন, বিজয়ী হলে প্রথমে উপজেলা পরিষদের প্রধান ফটকের লেখায় পরিবর্তন আসবে। প্রশাসনের স্থলে অবশ্যই পরিষদ লিখবো। এক্ষেত্রে যতই বাঁধা আসবে জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।


আবুল কাশেম পল্লব ভোটারদের চোখ-কান খোলা রেখে ‘কাচা টাকা’র কাছে বিবেক বিক্রি না করার অনুরোধ করেন। পাশাপাশি তিনি হেলিকপ্টার প্রতীকের কর্মীবাহিনীকে আরো সোচ্চার হওয়ার আহ্বান জানান।

 


























 

Developed by :