Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




দ্বিতীয় টেস্টে বাংলাদেশের সম্ভব্য একাদশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

শুক্রবার ওয়েলিংটনে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের দল। বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে ম্যাচটি।

ওয়েলিংটনে নামার আগে সাত-পাঁচ ভাবতে হচ্ছে বাংলাদেশকে। কারণ দলের বেশ কয়েকজন প্লেয়ার ইনজুরিতে আক্রান্ত। বিশেষ করে মুশফিকুর রহিম ও তামিম ইকবালের বিষয়টি ভাবাচ্ছে দলকে।



যদিও টিম ম্যানেজম্যান্ট থেকে একপ্রকার ঘোষণা এসেছে, দ্বিতীয় টেস্টে অনিশ্চিত মুশফিক। হয়তোবা তৃতীয় টেস্টে ফিরতে পারেন। কারণ বিশ্বকাপের আগে বড় ধরনের ঝুঁকি নিতে চাচ্ছে না বোর্ড।

অন্যদিকে অনুশীলনে হালকা ব্যথা অনুভব করেছেন তামিম ইকবাল। তবে সেটা গুরুতর নয় বলে জানান দলের প্রধান কোচ স্টিভ রোডস, ‘নিউজিল্যান্ডে আমরা আদর্শ পরিস্থিতিতে নেই। তবে প্রথম টেস্টে সৌম্যকে রান করতে দেখে ভালো লেগেছে।’ একই সময় মুশিকে নিয়েও বলেন,‘দ্বিতীয় টেস্টের আগে সেরে ওঠার জন্য সর্বোচ্চ চেষ্টা করছে মুশি।’



প্রথম টেস্টে হেরে ১-০তে পিছিয়ে বাংলাদেশ। তাই দ্বিতীয় টেস্টে ব্যাটিং-বোলিং দুই সেক্টরকেই জ্বলে ওঠা জরুরি। এই জন্য দায়িত্ব নিয়ে খেলতে হবে সিনিয়রদের। পাশাপাশি নিজেদের প্রতি সতর্ক থাকতে হবে জুনিয়রদেরও।

চলুন দেখে নেওয়া যাক দ্বিতীয় টেস্টে কেমন হতে পারে টাইগারদের সম্ভাব্য একাদশ:



বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী, মোস্তাফিুর রহমান ও ইবাদ হোসেন।

 































 

Developed by :