Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




‘জঙ্গি তৎপরতায় লিপ্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার’

বিয়ানীবাজারবার্তা২৪.কম, দোহার।।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গি তৎপরতায় লিপ্ত সংস্থাগুলোর বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচার করা হচ্ছে এবং জামায়াত নিষিদ্ধের বিষয়টি আদালতে প্রক্রিয়াধীন রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের মৌড়া গ্রামে শেখ রাশেদ বিন মোহাম্মদ রাশেদ আল মাকতুম (রহ.) এতিমখানার নবনির্মিত ৪ তলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিরলস প্রচেষ্টায় বাংলাদেশকে বিশ্বের বুকে পরিচয় করিয়েছেন। বাংলাদেশ এখন দুর্বার গতিতে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। আমরা যুদ্ধাপরাধীদের বিচার করতে পেরেছি। জঙ্গি সংগঠন জামায়াতকে নিষিদ্ধ করা হবে।



hone-2

সংযুক্ত আরব আমিরাতের মোহাম্মদ বিন রাশেদ আল মুকতারাম হুমানি তারেন অ্যান্ড চ্যারিটি ইস্ট সংস্থার অর্থায়নে ২৭ হাজার বর্গফিটের নবনির্মিত এই ৪ তলা ভবন উদ্বোধন করা হয়।



অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ডা. এ আর খান, সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) রাষ্ট্রদূত সাইদ মোহাম্মদ আল মেহেরি, দেশটির বৈদেশিক সম্পর্ক বিষয়ক কর্মকর্তা সালেহ আলী আব্দুর রহমান আব্দুল্লাহ, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান,



দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল প্রতিষ্ঠানের পরিচালক মাওলানা আব্দুল কুদ্দুস প্রমুখ।



 



























 

Developed by :