Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




একজনের কাছে মিলল চোরাই ৯ মোটরসাইকেল

বিয়ানীবাজারবার্তা২৪.কম, নওগাঁ।।

নওগাঁয় চুরি যাওয়া নয়টি মোটরসাইকেল উদ্ধারসহ আন্তজেলা চোর চক্রের সদস্য সজিব হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নওগাঁ সদর থানায় সংবাদ সম্মেলন করে চোরাই মোটরসাইকেলগুলো উদ্ধারসহ আন্তজেলা চোর চক্রের সদস্য সজিব হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার ইকবাল হোসেন। গ্রেফতার সজিব বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বাড়ইপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।



পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ ফেব্রুয়ারি জয়পুরহাটের আজিজুল হককে (৫০) গ্রেফতার করে ডিবি পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে নওগাঁ সদর, বগুড়া ও গাইবান্ধায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে আন্তজেলা চোর চক্রের সদস্য সজিব হোসেনকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে বগুড়ার সোনাতলা ও গাবতলী থানা এলাকা থেকে চোরাই নয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।



পুলিশ সুপার আরও বলেন, গ্রেফতার সজিব হোসেন চোরাই মোটরসাইকেলগুলো ক্রেতাদের কাছে বিশ্বস্ততার জন্য কাস্টমস অফিসের ভুয়া কাগজপত্র তৈরি করে বিক্রি করত। এই চক্রটির সঙ্গে আরও অনেকে জড়িত আছে। এই চোর চক্রের অন্য সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় সজিবকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।



সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল লিমন রায়, সদর থানা পুলিশের ওসি আব্দুল হাই, থানা পুলিশের ইন্সপেক্টর ফয়সাল বিন আহসান, উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আনাম, উপ-পরিদর্শক (এসআই) সমর চন্দ্র আচার্য ও এএসআই আতিকুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা।



 

 

 

 




























 

Developed by :