Wednesday, 19 June, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




ওসমানীনগরে ডাকাতের গুলিতে ওসিসহ ৭ পুলিশ আহত

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

সিলেটের ওসমানীনগরের আন্তঃজেলা ডাকাত দলের সদস্য কুখ্যাত সোহেল ডাকাতকে আটক করেছে পুলিশ।

আটকের পর সোহেলকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানের সময় অন্য ডাকাতের সঙ্গে গোলাগুলিতে ওসমানীনগর থানার ওসি ও এসআইসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।বুধবার ভোরে উপজেলার তাজপুর ইউনিয়নের চর ইসবপুর এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন, এসআই সুজিত চক্রবর্তী, মমিনুল ইসলাম ও সুপ্রাংশু দে দিলু, এএসআই ইয়াছির আরাফাত, কনস্টেবল জীবন ও জমির। গোলাগুলির সময় ডাকাত সুহেলও গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।



পুলিশ সদ্যসরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন এবং ডাকাত সুহেলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বুধবার সন্ধ্যায় ওসমানীনগর থানায় এক প্রেস ব্রিফিংকালে এসব তথ্য জানায়।



পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় মঙ্গলবার গভীর রাতে ওসমানীনগরের চর ইসবপুর গ্রামের ইশ্রাদ আলীর ছেলে কুখ্যাত ডাকাত সোহেলকে গ্রেফতারে বিশেষ অভিযান চালায় পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলামের তদারকিতে এবং ওসমানীনগর থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ বিয়ানীবাজার থানা পুলিশের সহযোগিতা নিয়ে বিয়ানীবাজার চন্দ্রগ্রাম গ্রাম এলাকায় শ্বশুরবাড়িতে আত্মগোপনে থাকা সোহেলকে গ্রেফতারে করা হয়। তাকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্রের সন্ধান দেয় সে।



বুধবার ভোরে সোহেলকে সঙ্গে নিয়ে ওসমানীনগরের চর ইসবপুর গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে ডাকাতরা সোহলেকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইটপাটকেল ছুড়তে থাকে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ৯ রাউন্ড গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতদের ছোড়া গুলি ও ইটপাটকেলের আঘাতে পুলিশ সদস্যরা আহত হন। গোলাগুলিকালে ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে ডাকাত সোহেল আহত হয়।



এ সময় ঘটনাস্থল থেকে দুটি পাইপগান ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি পুলিশ অ্যাসল্ট ও একটি অস্ত্র মামলা দায়ের করেছে।



ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাত সোহেলের বিরুদ্ধে ডাকাতি ও চুরির ঘটনায় ৮টি মামলা রয়েছে। তাকে সুকৌশলে ধরার পর অস্ত্র উদ্ধারে অভিযান চালালে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায় ডাকাতরা। তাদের হামলায় আমিসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।




















 





সর্বশেষ সংবাদ

Developed by :