Tuesday, 22 October, 2019 খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




বাহুবলে উপজেলা প্রকৌশলী আটক, মুচলেকায় মুক্তি

বিয়ানীবাজারবার্তা২৪.কম, বাহুবল।।

এক অফিস সহকারীকে মরাধরের অভিযোগে হবিগঞ্জের বাহুবল উপজেলা প্রকৌশলী গোলাম মহিউদ্দিন চৌধুরীকে আটক করে পুলিশ। পরে মুছলেখা দিয়ে তিনি মুক্তি পান।

বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের অফিস সহকারী হরিপদ দাসকে মারপিট ও গালিগালাজের দায়ে ইউএনও মোঃ জসীম উদ্দিনের নির্দেশে তার অফিস থেকে আটক করে ইউএনও অফিসে নিয়ে আসে পুলিশ। আটকের দুই ঘন্টা পর মুচলেকার মাধ্যমে মুক্তি পেয়েছেন তিনি।



বুধবার (৬ মার্চ) বেলা ১টার দিকে উপজেলা পরিষদে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের স্টাফ হরিপদ দাস অফিসিয়াল কাজে প্রকৌশলীর অফিসে যান। এক পর্যায়ে হরিপদ দাসকে প্রকৌশলী গোলাম মহিউদ্দিন চৌধুরী শারীরিকভাবে লাঞ্চিত করেন। বিষয়টি তিনি সহকর্মীদের জানালে তারা ইউএনও মোঃ জসীম উদ্দিনকে জানান। তিনি পুলিশ ডেকে অফিস কক্ষ থেকে প্রকৌশলীকে আটক করে ইউএনও অফিসে নিয়ে আসেন।



সেখানে মোবাইল কোর্ট বসালে প্রকৌশল অফিসের প্রায় সকল স্টাফই তার বিরুদ্ধে বেআইনী আচরণ ও অমানবিক কর্মকান্ডের লিখিত জবানবন্দী দেন।



তাদের জবানবন্দী শেষে প্রকৌশলীর জবানবন্দী নেয়ার প্রাক্কালে বাহুবল সদর ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই’র মধ্যস্থতায় প্রকৌশলীকে মুচলেকায় মুক্তি দেন ভ্রাম্যমান আদালত।

 

 


























 

Developed by :