Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




মুকাব্বিরের ইউটার্ন, কাল শপথ নিচ্ছেন সুলতান

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিন জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ নিতে চেয়েছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরামের সংসদ সদস্য মো. মুকাব্বির খান।

তিনি জানিয়েছেন, আগামীকাল শপথ নিচ্ছি না। অনিবার্য কারণবশত শপথের তারিখ পিছিয়েছে। আমরা আমাদের গণফোরামের নীতি র্নিধারণী বৈঠকে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেব। তবে সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ শপথ নেবেন কাল।

 



একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের বিজয়ী প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মুকাব্বির খান ৭ মার্চ শপথ নেয়ার জন্য স্পিকারকে চিঠি দিয়েছিলেন। স্পিকারও তাদের সময় দিয়ে শপথের আমন্ত্রণ জানিয়েছিলেন।

 



কিন্তু একদিন আগেই হঠাৎ মত বদলে পরবর্তীতে সুবিধাজনক সময়ে শপথ গ্রহণের আগ্রহ জানিয়ে নতুন করে স্পিকারের কাছে চিঠি দিয়েছেন মুকাব্বির খান।উদীয়মান সূর্যের এ সংসদ সদস্য জানান, আজ (বুধবার) আমরা আমাদের পার্টির সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠক করছি।

 



এখানে আমাদের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিকসহ অন্য প্রেসিডিয়াম সদস্যগণ উপস্থিত আছেন। আমিও আছি। আমাদের দলীয় সিদ্ধান্তে আমার শপথ গ্রহণের তারিখটা পেছানো হয়েছে।

 



বিষয়টি উল্লেখ করে স্পিকারের কাছে আমরা চিঠিও দিয়েছি। মুকাব্বির খান আরও বলেন, শপথের পরবর্তী তারিখ ঠিক করা হলে আপনারা (গণমাধ্যম) অবশ্যই জানতে পারবেন। এসময় তিনি জানান, সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ শপথ নেবেন কাল।

 



প্রসঙ্গত, জাতীয় ঐক্যফ্রন্ট আগে থেকেই বলে আসছে, তারা নির্বাচন ও নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন। তাই তাদের বিজয়ী প্রার্থীরা শপথ নেবেন না।






















 



 

Developed by :