Wednesday, 28 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




এ্যারাইভেলসকে ৩৫ রানে হারিয়ে সেমিফাইনালে ঘুঙ্গাদিয়া

বিয়ানীবাজারবার্তা২৪.কম।। 

বিয়ানীবাজার ক্রিকেট লীগের শেষ কোয়ার্টার ফাইনালে টান টান উত্তেজনাপূর্ন ম্যাচে এ্যারাইভেলসকে ৩৫ রানে হারিয়ে সেমিফাইনালে পৌছে গেছে ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাব।

আজ সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাবের দলীয় অধিনায়ক মঞ্জুর হোসাইন।


শুরুতেই ব্যাট করতে নেমে ইমন আক্রমনাত্মক খেলতে থাকেন৷ নিয়মিত বিরতিতে উইকেট হারালেও আরেক সহযোদ্ধা ফিরোজকে সাথে নিয়ে লম্বা পার্টনারশিপে দলকে নিয়ে যান ২৩১ রানে। ইমন তুলে নেন টুর্নামেন্টে নিজের দ্বিতীয় সেঞ্চুরিতে ১২০ রানের একটি ঝড়ো ইনিংস খেলেন এবং ফিরোজ ৪৮ রানের এক টর্নেডো ইনিংস খেলেন। ২৩১ রান তুলতে মাত্র ৫ উইকেট হারায় ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাব।


এ্যারাইভেলস স্পোর্টিং ক্লাবের মিলন ৪ ওভারে ৩৬ রান দিয়ে ২ উইকেট লাভ করেন। ২৩১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই জাকির ও বিপিএল খেলা রাসেল আল মামুনের ব্যাটে শতরানের পার্টনারশিপ উপহার পায় এ্যারাইভেলস। তবে রাসেল ২৫ বলে ৫৬ রান করে ফিরে গেলে,লোকাল বয় জাকিরকে আর কেউ সমর্থন দিতে পারেননি।
ফলে জাকির ও ব্যাক্তিগত ৫৪ রানে ফিরে যান। নিয়মিত বিরতি তে উইকেট হারিয়ে ১৯ ওভার ১ বলে ১৯৬ রানে গুটিয়ে যায় এ্যারাইভেলস স্পোর্টিং ক্লাব। ফলে এবারও শিরোপা ছুঁয়ে দেখা হলো না বিয়ানীবাজারের সাউথ অফ্রিকা খ্যাত এ্যারাইভেলসের।


ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাবের উজ্জ্বল ৪ ওভার বল করে ৩৬ রান দিয়ে দুই উইকেট লাভ করেন এবং ফিরোজ ৪ ওভারে ৩৭ রান দিয়ে দুটি উইকেট নেয়ন।


ম্যান অব দ্যা ম্যাচ আনিসুল ইসলাম ইমন, মোস্ট এক্সাইটিং প্লেয়ার অব দ্যা ম্যাচ রাসেল আল মামুন,লং সিক্স জাকির,ম্যাক্সিমাম ফোর ইন ইনিংস ইমন এবং সেরা দর্শক কামাল হোসেন।

 


 

 





 






















 

Developed by :