Saturday, 27 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




তৌকির আহমেদেকে বলিউড অভিনেতার ‘স্যালুট’

বিয়ানীবাজারবার্তা২৪.কম ডেস্ক।। 

মঙ্গলবার (৫ মার্চ) ছিলো এই নির্মাতা ও অভিনেতা তৌকির আহমেদের জন্মদিন। এদিকে এমন বিশেষ দিনে নাটক, চলচ্চিত্র ও সংস্কৃতি অঙ্গনের মানুষের শুভেচ্ছায় সিক্ত তৌকির। আর এই দিনেই ‘ক্যাপ্টেন অব দ্য শিপ’ আখ্যা দিয়ে ‘স্যালুট’ জানালেন বলিউডের প্রখ্যাত অভিনেতা যশপাল শর্মা।



বরাবরের মতো জন্মদিনে কোনো বিশেষ অনুষ্ঠান রাখেননি তৌকির। এদিন পুরোটা সময় পরিবারের সাথেই সময় কাটিয়ে অভ্যস্ত তিনি। বাড়তি কোনো অনুষ্ঠান না রাখায় সোশাল মিডিয়াতেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন সবাই।



তবে এই দিন সোশাল মিডিয়ার তরফে সবচেয়ে বড় চমকটি আসে বলিউড অভিনেতা যশপাল শর্মার ফেসবুক থেকে। ‘ফাগুন হাওয়ায়’ ছবিতে পাকিস্তানি পুলিশ অফিসার জামসেদের চরিত্রে অভিনয় করেন তিনি। তৌকির আহমেদকে মেনশন করে ফেসবুকে ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত এই অভিনেতা লেখেন, ‘তৌকীর ভাই, হ্যাপি বার্থডে’।



জন্মদিনে তাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার নির্মাণে সদ্য মুক্তি পাওয়া ‘ফাগুন হাওয়ায়’ ছবিটিরও প্রশংসা করছেন অনেকে। শুভ কামনা জানিয়ে অনেকেই তৌকিরের কাছ থেকে আগামিতেও রূপকথার গল্প, অজ্ঞাতনামা ও ফাগুন হাওয়ায় এর মতো ছবির প্রত্যাশা করেন।



প্রসঙ্গত, গত ১৫ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পায়  ছবি ‘ফাগুন হাওয়ায়’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি ভাষা আন্দোলনের উপর নির্মিত হয়েছে।

 

 





 






















 




 

Developed by :