Monday, 3 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বড়লেখায় ৭৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বড়লেখা উপজেলায় ইয়াবাসহ আব্দুল আহাদ (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পৌর শহরের দক্ষিণবাজার নুরুল হুদা ম্যানশনের সামন থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আব্দুল আহাদের বাড়ি বড়লেখা পৌরসভার বালুচর এলাকায়। তিনি ওই গ্রামের সামছুল ইসলামের পুত্র।



তার কাছ থেকে ৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

পুলিশ জানিয়েছে, রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দক্ষিণবাজার নুরুল হুদা ম্যানশন এলাকায় অভিযান চালানো হয়। উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাসের নেতৃত্বে এই অভিযানে হয়।



পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল আহাদ ও তাঁর সহযোগী খোকন মিয়া এবং সাইদুল ইসলাম দৌঁড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পালানোর সময় স্থানীয়দের সহায়তায় পুলিশ আহাদকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাঁর দেহ তল্লাশি করে ৭৫ পিস ইয়াবা পাওয়া যায়। এই ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বাদী হয়ে আব্দুল আহাদ ও পলাতক সহযোগী খোকন মিয়া এবং সাইদুল ইসলাম বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলা নম্বর-৪।



থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক সোমবার (০৪ মার্চ) বিকেলে বলেন, ‘আহাদ গত বছরের অক্টোবরে ইয়াবাসহ গ্রেপ্তার হয়। সে পেশাদার ব্যবসায়ী। সে ও পালাতক দুজনসহ তিনজনের নামে মামলা হয়েছে।



আব্দুল আহাদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।’

 

 






















 



 





 

Developed by :