Saturday, 26 November, 2022 খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




কাদেরকে দেখতে হাসপাতালে ভিড় না করতে প্রধানমন্ত্রীর আহ্বান

 

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।  

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রে ব্লক ধরা পড়েছে। এ অবস্থায় তার পরবর্তী চিকিৎসা কী হবে তা নিয়ে বৈঠকে বসেছে একটি মেডিকেল বোর্ড।

রোববার সকালে বিএসএমএমইউ এর কার্ডিওলজি বিভাগের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়।

 



এদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকমাহবুবুল হক হানিফ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় ওবায়দুল কাদের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ নিচ্ছেন।

 



নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ওনাকে দেখতে হাসপাতালে অহেতুক ভিড় জমাবেন না। ভিড় জমলে তার চিকিৎসার ব্যাঘাত ঘটবে। এটি প্রধানমন্ত্রীর নির্দেশ।

 



হানিফ বলেন, আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাদের ভাইয়ের অসুস্থতার খবর শুনে হাসপাতালে সংশ্লিষ্টদের সঙ্গে সার্বক্ষণিক যোগযোগ করছেন। কাদের ভাইকে সুস্থ রাখার জন্য আমাদের সবাইকে নিয়ম মেনে চলতে হবে।

 



সেটা হলো কেউ এখানে যেন ভিড় না করে। কারও যদি ওনার সম্পর্কে জানার আগ্রহ হয় তাহলে সংশ্লিষ্ট চিকিৎসক বা ভিসি স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

 



এরআগে সেতুমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানিয়েছেন, ফজরের নামাজ শেষে হঠাৎ করেই শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল তার। সঙ্গে সঙ্গে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার শরীর চেকআপ করেন।

 



পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

 
























 

সর্বশেষ সংবাদ

Developed by :