Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




দলীয় আদর্শচ্যুতদের ভোটের মাধ্যমে প্রত্যাখান করুন : বিয়ানীবাজারে আ’লীগ নেতৃবৃন্দ

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান খানের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২ মার্চ) বিকাল ৩টায় পৌরশহরের সাংস্কৃতিক ক্লাবের সামনে অবস্থিত প্রধান নির্বাচনী কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।



উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল হাসিব মনিয়ার সভাপত্বিতে ও যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মোশতাক আহমদের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।



বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহুল, শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ।



সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে আতাউর রহমান খানকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

তাঁরা আরো বলেন, যারা প্রকৃত বঙ্গবন্ধুপ্রেমীক তারা কখনো নৌকার বিরোধীতা কিংবা বিদ্রোহী করতে পারে না। যদি কেউ এ দু’টি কাজ করে তাহলে বুঝতে হবে সে স্বার্থবাদী রাজনীতিবিদ। তার কাছে আওয়ামী লীগ নিরাপদ নয়।



অতএব যাদের দলীয় আদর্শচ্যুতি ঘটেছে তাদেরকে ভোটের মাধ্যমে প্রত্যাখান করা প্রত্যেক আওয়ামী নেতাকর্মীর উচিত।



সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হারুন হেলাল, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ বাবুল, উপ-দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,



চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুমীনুর রহমান, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ হোসেন খান, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কামাল উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কাওছার আহমদ ও কেএইচ সুমন প্রমুখ।



এ সময় বিয়ানীবাজার উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে দোয়া পরিচালনা করেন কসবা ইমামবাড়ি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফিজ মুইজ উদ্দিন।

আরও পড়ুন

তাঁরা রাজনীতির নায়ক, তবে…?

 






















 

Developed by :