Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




জাতির পিতার সম্মানার্থে ৭ মার্চ শপথ নিচ্ছি — সুলতান মনসুর

আজাদ রহমান।।

ঐক্যফ্রন্ট থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত ডাকসুর সাবেক ভিপি জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ আগামী ৭ মার্চ সংসদ সদস্য হিসেবে শপথের সিদ্ধান্ত নিয়েছেন।

এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য শনিবার তিনি স্পিকারকে চিঠিও দিয়েছেন।

 



বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুুলতান মনসুর জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুুুজিবুুর রহমানের সম্মানার্থে ঐতিহাসিক ৭ মার্চ দিনটিকে তিনি শপথের জন্য বেছে নিয়েছেন।

 



এ প্রতিবেদকের সাথে আলাপকালে বিভিন্ন প্রশ্নের জবাবে সুলতান মনসুর বলেন, আমি আওয়ামী লীগ কখনো ছেড়ে যাইনি কিংবা আওয়ামী লীগ আমাকে বহিস্কার করেনি। আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ এখনো আমার বহাল রয়েছে।

 



তিনি বলেন, বিভিন্ন বিষয়ে দলীয় নেতৃত্বের সাথে দূরত্ব আছে কিন্তু বঙ্গবন্ধু প্রশ্নে আমি সবসময় আপোষহীন।

জাতীয় নেতা সুলতান বলেন, ধানের শীষ নিয়ে নির্বাচন করলেও বিভিন্ন সভা সমাবেশে বঙ্গবন্ধু এবং জয় বাংলা বলতে দ্বিধা করিনি। এ নিয়ে শুভাকাঙ্ক্ষী অনেকেই আমার জয় নিয়ে শংকিত ছিলেন। কিন্তু আমি জয়ের চেয়েও বঙ্গবন্ধুর আদর্শপ্রেমীক বিষয়টিকে গুরুত্ব দিয়েছি।

 



সুলতান মনসুর বলেন, আওয়ামী লীগে নতুন করে যোগদানের বিষয়টি একেবারেই গৌণ। আগামীতে দলীয় কোন পদে আসবো কি-না তা সময় বলে দিবে।

 



জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুলতান মোহাম্মদ মনসুর মৌলভীবাজার-২ আসনে ধানের শীষ প্রতীকে নিয়ে নির্বাচিত হয়েছেন। আর মোকাব্বির খান উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন।নির্বাচনে বিজয়ী হওয়ার পর দলীয় সিদ্ধান্তে এতদিন শপথ নেননি সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান।

 



সম্প্রতি ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের সিদ্ধান্ত উপেক্ষা করে স্বাধীনতার মাস মার্চে সুলতান মনসুর ও মোকাব্বির খান শপথ নেয়ার ঘোষণা দেন।

 






















 

Developed by :