Wednesday, 28 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




আরব-আমিরাতে সড়ক দুর্ঘটনায় বড়লেখার দু’জনসহ নিহত ৩

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

সংযুক্ত আরব-আমিরাতে সড়ক দুর্ঘটনায় আহত দুই বাংলাদেশী যুবক মারা গেছেন। বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকালে আরব-আমিরাতের দিব্বা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা দুজন মারা যান।

নিহতরা হলেন- সৈয়দ মোসাদ্দেক হোসেন মাসুম (৩০) ও জালাল আহমদ (৩০)।



গত মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফুজিরা-দিব্বা রোডের তুইন নামক স্থানে দুর্ঘটনায় তারা দুজন আহত হয়েছিলেন। নিহতদের মধ্যে মাসুমের বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাঠালতলী গ্রামে। তিনি ওই এলাকার সৈয়দ মিছালত হোসেনের ছেলে।

অন্যদিকে নিহত জালালের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার পূর্ব গায়ালজুন গ্রামে। তিনি ওই এলাকার সিফাত উল্লাহর ছেলে। এদিকে তাদের অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



এদিকে একইদিন সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় আহত নুর উদ্দিন ওরফে বাবুল মিয়া (৫০) নামে আরেক ব্যক্তি শেখ খলিফা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাঁর বাড়ি বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের বলে জানা গেছে।



নিহতদের পরিবার ও প্রবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফুজিরা-দিব্বা রোডের তুইন নামক স্থানে মাসুম ও জালাল তাদের পামচার হওয়া গাড়ির চাকা লাগাতে গেলে পেছন দিক থেকে আসা একটি গাড়ি তাদের গাড়িটিকে ধাক্কা দেয়। এসময় দুজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের আহতবস্থায় উদ্ধার করে দিব্বা হাসপাতালে নিয়ে যান।



পরদিন (২৭ ফেব্রুয়ারি) বুধবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাসুম ও জালাল মারা যান। বর্তমানে তাদের দুজনের লাশ দিব্বা হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে দুজনের মরদেহ দেশে পাঠানো হবে বলে প্রবাসী একটি সূত্র জানিয়েছে।



এদিকে মঙ্গলবার সকালে আরব আমিরাতের আবুধাবি স্টেটের রাসুল কিমা শহরে কর্মস্থলে যাওয়ার পথে বেপরোয়া গতির একটি প্রাইভেটকারের ধাক্কায় নুর উদ্দিন ওরফে বাবুল মিয়া গুরুতর আহত হন।



সেখান থেকে তাকে উদ্ধার করে শেখ খলিফা হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বুধবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর লাশ ওই হাসপাতালের মর্গে রয়েছে বলে জানা গেছে।


















 

Developed by :