Wednesday, 22 May, 2019 খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |




মৌলভীবাজার সদরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কামাল হোসেন চেয়ারম্যান নির্বাচিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম, মৌলভীবাজার।।

৫ম উপজেলা নির্বাচনের ২য় ধাপে মৌলভীবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী কামাল হোসেন।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে কামাল হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

 



এর আগে ২০ ফেব্রুয়ারি রিটার্নিং কর্মকর্তার মো. আশরাফুর রহমান যাচাই-বাচাই শেষে কামাল হোসেনের মনোনয়নপত্র বাতিলের ঘোষণা করেন।

পরে অপিলের প্রেক্ষিতে সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রিটার্নিং কর্মকর্তা তার প্রার্থিতা ফিরিয়ে দেন। যার ফলে একমাত্র প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন কামাল হোসেন।

 



কামাল হোসেন বর্তমানে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ৪ বারের নির্বাচিত সভাপতি। এর আগে তিনি সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

 



রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান বলেন, উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় কামাল হোসেনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

 



নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন বলেন, আমার যোগ্যাতার বিচারে ও আমাকে ভালোবেসে আর কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বী করেননি। তাই আমাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

 



বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া মানে আমার দায়িত্ব বেড়ে যাওয়া। তাই সকলের সহযোগিতা নিয়ে আমি মানুষের কল্যাণে কাজ করে যাব।

 


















 

Developed by :