Wednesday, 19 June, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




জুড়ীতে প্রতীক পেয়েই প্রচারণা শুরু

বিয়ানীবাজারবার্তা২৪.কম, জুড়ী।।

মৌলভীবাজারের জুড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১২ জন প্রার্থী অংশ নিচ্ছেন।

বৃহস্পতিবার সহকারী রিটার্নিং অফিসার ও জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ করেন।



এদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান, গুলশান আরা মিলি (নৌকা), স্বতন্ত্র প্রার্থী হল্যান্ড আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক (আনারস) ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কিশোর রায় চৌধুরী মনি (ঘোড়া) প্রতীক পেয়েছেন।



ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আনজুমানে আল ইসলাহ সভাপতি মাওলানা আব্দুস শহীদ (বাল্ব), জেলা যুবলীগ সদস্য রিংকু রঞ্জন দাস (টিউবওয়েল), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল আহমদ (বই), গোলাম জাকারিয়া (মাইক), মোঃ শামীম আহমদ (চশমা) ও সুমন্ত বাউরী (তালা)



এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেত্রী রনজিতা শর্মা (প্রজাপতি), সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আজিবুন খানম (কলস) ও শিল্পী বেগম (ফুটবল) প্রতীক পেয়ে ভোট যুদ্ধে অবতীর্ন হয়েছেন।



সারাদেশে পঞ্চম হলেও জুড়ী উপজেলায় তৃতীয় বারেরমত ১৮ মার্চ সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

 

 



 


















 









 





সর্বশেষ সংবাদ

Developed by :