Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




দক্ষিণ সুনামগঞ্জে দরিদ্র ৪শ’ পরিবারের মাঝে সৌরবিদ্যুৎ বিতরণ

বিয়ানীবাজারবার্তা২৪.কম, সুনামগঞ্জ।।

শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে জেলার দক্ষিণ সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার তেঘরিয়াস্থ গ্রীণ হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের অফিসে হতদরিদ্র ৪০০ টি পরিবারের মাঝে এই সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়।



সৌর বিদ্যুৎ বিতরণে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু দিলীপ কুমার তালুকদার, শিমুলবাক ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা গ্রীণ হাউজিং এন্ড এনার্জি

লিমিটেডের ডিএম ইসলাম উদ্দিন, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা যুবলীগ নেতা মাহবুব রুবেল, মতিউর রহমান, কৃষকলীগ নেতা রিংকু তালুকদার, জয়কলস ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শুয়েব মিয়া ও সৌরবিদ্যুৎ প্রাপ্ত ৪০০ টি হতদরিদ্র পরিবারের সদস্যবৃন্দ সহ প্রমুখ।



উপস্থিত বক্তারা বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ তা বাস্থবায়ন হচ্ছে। আজ আপনাদের মাঝে সুনামগঞ্জের অহংকার প্রিয় নেতা এম এ মান্নান মহুদয়ের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরন করা হচ্ছে, এই মানুষটি সবসময় আপনাদের কথা ভাবেন, আপনাদের ছেলে মেয়েরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারে তার জন্য গরীব দু:খী পরিবারকে সৌর বিদ্যুৎ দিচ্ছেন।



আর এম এ মান্নানের মত নেতা পাওয়া আমাদের সাত জনমের ভাগ্য, এম এ মান্নান মহুদয়ের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না সবদিকেই উনার উন্নয়নের বিচরণ।

 

 

 

 



 


















 









 

Developed by :