Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বন্দি ভারতীয় বায়ুসেনাকে নিয়ে কাতর আর্জি পরিবারের

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

দুপুর থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও। পাকিস্তান বন্দি করেছে ভারতীয় বায়ুসেনা আধিকারিক অভিনন্দন ভারথামানকে। দেশ জুড়ে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। তেমনই প্রার্থনা দেশে ফিরে আসুন তিনি। ছেলের খবর শুনে অভিনন্দনের পরিবারের প্রার্থনা দ্রুত ঘরে ফিরে আসুক ছেলে।

‘দ্য হিন্দু’-তে প্রকাশিত প্রতিবেদনে জানা গিয়েছে এমনটাই।



চেন্নাইয়ের বাসিন্দা অভিনন্দন। পাকিস্তান দাবি করেছে, ভারতের দুটি যুদ্ধ বিমান গুলি করে উড়িয়ে দেওয়া হয়েছে এবং এক পাইলটকেও বন্দি করা হয়েছে। একটি ভিডিও রিলিজ করে তারা। যে ভিডিওটি একজন ভারতীয় পাইলট অভিনন্দনের, এমনটাও দাবি করেছে তাঁরা।



পাকিস্তানের এই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন মানুষ ফ্লাইট স্যুট পরে আছেন। তিনি বলছেন , তিনি উইং কম্যান্ডার অভিনন্দন। চোখে কাপড় বাধা অবস্থায় এই ব্যক্তি নিজের সার্ভিস নম্বরটাও দেন। তারপর বলেন, তিনি বর্তমানে পাকিস্তান সেনার কাসটডিতে।



চোখ বাঁধা অবস্থায় ব্লাড মাস্ক লাগানো থাকলেও অভিনন্দনের কণ্ঠ স্পষ্ট জানান দিচ্ছে এটি তাঁরই। ছেলের কণ্ঠস্বর চিনে নিতে খুব একটা অসুবিধে হয়নি পরিবারের। সব জেনে তাদের আশা ঘরে ফিরে আসুক ছেলে।



দিল্লি থেকে ভারতীয় বিদেশ মন্ত্রকের মুখপাত্র রাভিস কুমার বলেছেন, পাকিস্তানি বিমান জম্মু – কাশ্মীরে প্রবেশ করার পর আজ সকাল থেকেই নিখোঁজ ইন্ডিয়ান এয়ার ফোর্স মিগ ২১ বিসন।

 

 

 

 



 


















 










 

Developed by :