Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে প্রতিদ্বন্দ্বিতায় নেই মুফতি শিব্বির ও আশরাফুল হক রুনু

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়িয়েছেন মুফতি শিব্বির আহমদ ও আশরাফুল হক রুনু।

বুধাবার (আজ) নির্ধারিত দিনে পৃথকভাবে তারা নির্বাচন অফিসে  মনোনয়ন প্রত্যাহারের লিখিত আবেদন করেন।



জানা যায়, মুফতি শিব্বির আহমদ বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। গত নির্বাচনে তিনি রেকর্ড সংখ্যক ভোটের ব্যবধানে জয়লাভ করে পুরো উপজেলাবাসীকে তাক লাগিয়ে দেন। আসন্ন নির্বাচনেও তিনি ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।



কিন্তু পরিস্থিতি অনুকুলে না থাকায় তিনি নির্বাচন না করার সিদ্ধান্তের পাশাপাশি বুধবার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী ছাত্রলীগ নেতা আশরাফুল হক রুনুও মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।



গতকাল রাতে আশরাফুল হক রুনু ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।  এতে তিনি উল্লেখ করেছেন, ‘এলাকার বিশিষ্টজনের আহ্বানে সাড়া দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলাম।’



সূত্রমতে, মুফতি শিব্বির ২০ দলীয় জোটের শরিক জমিয়তে উলামায়ে ইসলামের যুব সংগঠন যুব জমিয়তের সিলেট জেলা কমিটির যুগ্ম সম্পাদক। ধারণা করা হচ্ছে, ২০ দলীয় জোটের সিদ্ধান্তমতে নির্বাচন থেকে দূরে থাকার অংশ হিসেবে তিনি আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন না বলে মনে করছেন রাজনৈতিক বোদ্ধারা।



ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ জানান, নির্বাচন নিয়ে সাধারণ মানুষের কোন কৌতুহল নেই। ভোটারদের মিশ্র প্রতিক্রিয়া আমাকে নির্বাচন থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।



অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি ৫ প্রার্থীর মধ্যে মুফতি শিব্বির আহমদ এবং আশরাফুল হক রুনু মনোনয়নপত্র প্রত্যাহার করায় এ পদে মাত্র ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।



তারা হলেন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি খছরুল হক খছরু, ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. জামাল হোসেন, মামুনুর রশীদ।

 

 

 



 


















 









 

Developed by :