Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




আ.লীগ নেতা হত্যার বিচার দাবিতে মহাসড়ক অবরোধ

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

ময়মনসিংহের নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোর্শেদ আলীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের কানুরামপুরে রাস্তায় আগুন জালিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী।



বুধবার বেলা ১১টার দিকে উপজেলার কানুরামপুর বাজারে রাস্তায় গাছের গুড়ি ফেলে টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেন তারা। এতে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে তিন ঘণ্টা সব ধরনের যান চলাচল বন্ধ ছিল।

এ সময় রাস্তার দুই পাশে আটকা পড়ে অসংখ্য যানবাহন। দুর্ভোগে পড়েন যাত্রীরা।



খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশের ওসি কামরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে বাকি আসামিদের দ্রুত গ্রেফতার ও আসামিদের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের আশ্বাস দিলে অবরোধকারীরা রাস্তা থেকে সরে যান।

Mymensing-(2)



বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রেনু, মোয়েজ্জমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফেজ আজিজুর রহমান, নিহতের স্ত্রী তাসলিমা আক্তার ও ভাই সিদ্দিকুর রহমান বক্তব্য রাখেন।



বিক্ষোভ সমাবেশে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও আসামিদের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেয়া হয়।



উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি রাতে কানুরামপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোর্শেদ আলীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন নিহতের স্ত্রী বাদী হয়ে ২৯ জনকে আসামি করে নান্দাইল থানায় হত্যা মামলা করেন।


মামলার অনেক আসামি এখনও গ্রেফতার হয়নি। এছাড়া অন্য আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন।

 

 

 



 


















 










 

Developed by :