Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




জৈন্তাপুরে মাদকসহ ৪ জন আটক

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

জৈন্তাপুর উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪ দিনে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে ফেন্সিড্রিল, ইয়াবা ও ভারতীয় মদ জব্দ করা হয়। চলতি মাসে ৮টি মামলায় মোট ১১ জন মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলা বিভিন্ন সীমান্ত পথ দিয়ে মাদক প্রবেশ করা সহ মাদকের উৎপাত লক্ষ করায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ মাদক নির্মুল অভিযান চালায়।



তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিত্বে গত ২৫ ফেব্রুয়ারি রাতে জৈন্তাপুর উপজেলার রাজবাড়ী নয়াবস্তি এলাকায় অভিযান চালিয়ে ২ বোতল ফেন্সিড্রিল সহ আটক করা হয় মুছা মিয়ার ছেলে মানিক মিয়া উরফে মালী (২৭) ও যশপুর গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী রেহেনা আক্তারকে ভারতীয় মদসহ আটক করা হয়।



২৪ ফেব্রুয়ারি ইয়াবা সহ আটক করা হয় বাসাই নামের এক যুবককে। ২৩ ফেব্রুয়ারি নিজপাট কমলাবাড়ী এলাকা থেকে ফেন্সিড্রিল সহ আটক করা হয় মাহুত হাটি গ্রামের রেনু মিয়ার ছেলে কয়েস আহমদকে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



অপর দিকে ফেব্রুয়ারি মাসে মডেল থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৭টি মামলায় ১০জন আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে।



জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির বলেন, মাদক নির্মূলে পূলিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করছে। এছাড়া পুলিশের অভিযানের পাশাপাশি গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালিত হচ্ছে।



জৈন্তাপুর হতে মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

 

 



 


















 










 





Developed by :