Saturday, 16 November, 2019 খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




আম্বরখানায় সাহেদ হত্যার ৭ আসামী গ্রেফতার, দায় স্বীকার

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

গত রবিবার সন্ধ্যায় নগরীর আম্বরখানা দর্শনদেউরি এলাকায় স্কুলছাত্র ও ছাত্রলীগ কর্মী সাহেদ আহমদ (১৮) খুনের মামলার এজাহারনামীয় ৭ আসামীকে গ্রেফতার করেছে সিলেট এয়ারপোর্ট থানা পুলিশ।

সোমবার নিহতের বড়ভাই মো. জাহেদ সাইফুল্লাহ (৩৩) বাদী হয়ে এয়ারপোর্ট থানায় লিমন আহম্মেদসহ ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।



মামলা দায়েরের পর এয়ারপোর্ট থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) এসআই (নি.) মো. আব্দুস সাত্তার, এসআই (নি.) মোফাজ্জল, এসআই (নি.) জগৎ জ্যোতিসহ অফিসার ও ফোর্সের সমন্বয়ে বনকলাপাড়া হাউজিং এস্টেট, বালুর চর ও চৌকিদেখী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করেন।



গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. মারুফ আহমেদ (১৯), মো. লিছান আহমদ (১৯), নাঈম আহমদ তানভীর (১৯), মো. মিজানুর রহমান সুমন (১৮), মো. ইমরান খান (১৯), আবু নওশর দূর্জয় (১৯) ও রাফাত আহমদ (১৮)।



সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জোদান আল মুসা প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- গ্রেফতারকৃত আসামীগণ পুলিশের কাছে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে স্বীকার করেছে। পরবর্তীতে তাদের মেট্রোপলিটন আদালত-১ এ হাজির করা হলে মারুফ আহমেদ, রাফাত আহমদ, মিজানুর রহমান সুমন, নাইম আহমেদ তানভীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।



এছাড়া অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের জন্য ব্যাপক পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

 



 


















 










 

Developed by :