Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী অস্ত্রধারীর আত্মসমর্পণ, গুলিবিদ্ধ

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী যুবককে আটক করা হয়েছে। কিছুক্ষণ আগে সে সমঝোতায় রাজি হয় এবং নিজেই বিমান থেকে বের হয়ে আসে বলে বাংলাদেশ বিমানের একটি সূত্র নিশ্চিত করেছে।

বিমান বাহিনী জানিয়েছে, সমঝোতার মাধ্যমেই সে বিমানবাহিনীর কাছে আত্মসমর্পণ করেছে।



এরআগে রোববার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিজি-১৪৭ নং ফ্লাইটটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার জন্য উড্ডয়ানের পরপরই সেটি জরুরি অবতরণ করা হয়।



ঘটনার সত্যতা নিশ্চিত করে সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক জানান, বিমানটির মধ্যে সন্দেহভাজন একজন অস্ত্রধারী পাইলটসহ দুইজন ক্রুকে জিম্মি করে। ঘটনার পরপরেই বিমানবন্দর বন্ধ করে দেয়া হয়। র‍্যাবের একাধিক গাড়ি বিমানবন্দরে প্রবেশ করে।



জানা যায়, বিমান ছিনতাই চেষ্টাকারী চিত্রনায়িকা শিমলার ব্যর্থ প্রেমিক। তার নাম সাগর। প্রেমে ব্যর্থ হয়েই সে এই ঘটনা ঘটিয়েছে।

জিম্মি সঙ্কটের অবসান, একজন গুলিবিদ্ধ



অপর একটি সূত্র জানিয়েছে, চট্টগ্রাম বিমানন্দরে জিম্মি সঙ্কটের অবসান ঘটেছে। যে ব্যক্তি উড়োজাহাজটি জিম্মি করেছিলেন, কমান্ডো অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় তাকে আটক করা হয়েছে।



রোববার সন্ধ্যায় দুই ঘণ্টার নাটকীয়তার পর ওই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় আটকের খবর নিশ্চিত করেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান।



 


















 











 

Developed by :