Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেটে স্বেচ্ছাসেবক লীগে বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীর যোগদান

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করতে নিরলস কাজ করে যাচ্ছেন।



তিনি আরো বলেন, আজ থেকে এক যুগ আগে দেশে পর্যাপ্ত বিদ্যুৎ ছিল না, রাস্তাঘাট ছিল না, কলকারখানা বন্ধ ছিল। আওয়ামী লীগ সরকারের ক্ষমতা গ্রহণের পর শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন। এখন দেশে খাদ্যের কোনও অভাব নেই।



এ সরকারের উন্নয়ন দেখে দেশ-বিদেশের সবাই অনুপ্রাণিত হচ্ছেন। সব ষড়যন্ত্র মোকাবিলা করে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।



শুক্রবার রাত ১০ টায়  সিলেট বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীর স্বেচ্ছাসেবক লীগ যোগদান অনুষ্ঠান উপলক্ষে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।



অনুষ্ঠানে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুহুল আমিন তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি  জলিল আহমদ লিটন, আলী আশরাফ সোহেলসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

 

 

 

 



 


















 











 

Developed by :