Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেট জেলা বিএনপির নির্বাচন পরবর্তী প্রতিনিধি সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব হবেনা। তৃনমূলের দাবীর প্রেক্ষিতে খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বেগবান করতে বিএনপি কাজ করে যাচ্ছে।

সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতির মাধ্যমে প্রহসনের নির্বাচন গদি দখল করেছে।



তিনি বলেন, ৩০ ডিসেম্বর কোন ভোট হয়নি, বরং ২৯ ডিসেম্বর রাতেই ভোটের আয়োজন সমাপ্ত করা হয়েছে। তারা দেশের নির্বাচন ব্যবস্থাকে পুরোপুরি ভাবে ধ্বংস করে দিয়েছে। এর দায়ে সংশ্লিষ্টদের অবশ্যই বিচারের মুখোমুখি করা হবে।

তিনি শনিবার সিলেট জেলা বিএনপির উদ্যোগে নির্বাচন পরবর্তী প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।



বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় জেলা বিএনপি, উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সভায় চকবাজারে অগ্নিকান্ডে নিহতদের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার পুত্র আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, এম সাইফুর রহমানের রুহের মাগফেরাত,

নিখোঁজ এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ীচালক আনসার আলীর সন্ধান কামনা, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের রুহের মাগফেরাত কামনা, অসুস্থ হয়ে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মহানগর ওলামা দলের সভাপতি মাওলানা মঈনুদ্দিন ফয়েজ।



কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সিলেট-১ আসনে বিএনপি থেকে প্রতিদ্বন্ধি প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক,



সিলেট-৪ আসন থেকে বিএনপির প্রতিদ্বন্ধী প্রার্থী দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট-৩ আসনে বিএনপি থেকে প্রতিদ্বন্ধি প্রার্থী শফি আহমদ চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য হায়দার আলী লেনিন, অ্যাডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নি, সিলেট-৬ আসনে বিএনপির প্রতিদ্বন্ধী প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।



জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি মখন মিয়া চেয়ারম্যান, সহ-সভাপতি একেএম তারেক কালাম, সহ-সভাপতি নজমুল হোসেন পুতুল, জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল,



জেলা সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামীম আহমদ, জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবির শেপী ও জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন।

 

 

 

 



 


















 











 

Developed by :