Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




চলন্তিকাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ইউনিটি ক্রিকেট একাডেমি

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিয়ানীবাজার ক্রিকেট লীগের ডি গ্রুপের টান টান উত্তেজনাকর ম্যাচে চলন্তিকা ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে ইউনিটি ক্রিকেট একাডেমি তিলপাড়া।

সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চলন্তিকা ক্রিকেট ক্লাবের দলীয় অধিনায়ক।



বাঁচা মরার এই ম্যাচে নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে প্রতিপক্ষকে ১৯০ রানের লক্ষ্য ছুড়ে দেয় চলন্তিকা৷ চলন্তিকার সাদ্দাম সর্বোচ্চ ৪৭ রানের একটি ইনিংস খেলেন। ইউনিটির হয়ে আব্দুল হামিদ ৪ ওভার বল করে ৩৮ রান দিয়ে ৪ উইকেট লাভ করেন৷



চলন্তিকা নিজেদের আগের ম্যাচ বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের কাছে হারায় এই ম্যাচে জয় লাভ করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে হলে ইউনিটিকে ১৪৫ রানের মধ্যে আটকাতে হতো। ১৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে লোকাল বয় আলমের দুর্দান্ত বোলিংয়ে শুরু থেকেই চাপে পড়ে যায় ইউনিটি ক্রিকেট ক্লাব।



তবে চাপ সামাল দিয়ে মেহেদি এবং আরিফের ব্যাটে ৭ উইকেটের বিশাল জয় পায় ইউনিটি ক্রিকেট একাডেমি। ফলে ৭ উইকেটের পরাজয় নিয়ে বিসিএলকে গুড বাই জানায় চলন্তিকা ক্রিকেট ক্লাব। ইউনিটির মেহেদি ৭৪ রানের এক ঝড়ো ইনিংস খেলেন এবং আরিফ ৫৯ রানের দায়িত্বশীল এক ইনিংস খেলেন।



চলন্তিকা ক্রিকেট ক্লাবের আলম ৪ ওভারে ১৫ রান দিয়ে ২ টি উইকেট লাভ করেন।

ম্যান অব দ্যা ম্যাচ হামিদ, মোস্ট এক্সাইটিং আলম, ওভার সিক্স লোকমান, ম্যাক্সিমাম ফোর ইন ইনিংস মেহেদি এবং সেরা দর্শক রায়হান।

 

 

 



 


















 











 

Developed by :