Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




রিকশাযোগে হবু স্বামীর সঙ্গে ফেরা হলো না তরুণীর

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

রাজধানীর শিশু একাডেমির পাশে একটি নারকেল গাছ উপড়ে পড়ে এক তরুণীর মৃত্যু হয়েছে । তার নাম মিতু ঘোষ (২২)। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল সূত্র জানায়, নিহত তরুণী হবু স্বামী ধনঞ্জয়ের সঙ্গে অমর একুশে বইমেলায় গিয়েছিলেন। রিকশাযোগে বাসায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। এতে ধনঞ্জও আহত হন। দুজনের বিয়ের কথা পাকাপাকি ছিল।



এ সময় সিএনজিচালিত একটি অটোরিকশার চার যাত্রীও আহত হন, যারা সবাই একই পরিবারের সদস্য। আহতদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত একজনকে ঢাকা মেডিকেল থেকে অন্য হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।



নিহতের হবু স্বামী ধনঞ্জয় বলেন, মিতুকে নিয়ে বইমেলায় ঘুরতে গিয়েছিলাম। শিশু একাডেমির পাশে রিকশাযোগে বাড়ি (যাত্রাবাড়ী) ফেরার পথে একটি নারকেল গাছ আমাদের ওপরে এসে পড়ে। এতে মিতু প্রাণ হারায়।



ঢামেক সূত্র জানায়, একই পরিবারের আহত চারজন পুরান ঢাকা থেকে সিএনজিযোগে মগবাজার যাচ্ছিলেন। সিএনজির ওপর গাছটি পড়ে গেলে তারা আহত হন।



আহত সিএনজির যাত্রীরা হলেন- খোরশেদ আলম (৫৫), তার স্ত্রী সেলিনা আলম (৩৫), মেয়ে সেহরিন আলম (১৮) সাজরিন আলম (১০) ও স্বপ্না (৩) নামে এক কন্যাশিশু। স্বপ্নার এখনও জ্ঞান ফেরেনি। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল থেকে অন্য হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

 

 



 


















 











 

Developed by :