Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




সরকার প্রবাসীদের রেমিটেন্স ও দক্ষতা কাজে লাগাতে চায়: পররাষ্ট্রমন্ত্রী

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, সরকার দেশের উন্নয়নে প্রবাসীদের রেমিটেন্স ও দক্ষতা কাজে লাগাতে চায়। সরকারি বেসরকারি অংশীদারিত্বের মাধ্যমে এ দেশকে উন্নত দেশে রূপান্তর করতে চায়।

শুক্রবার রাতে নগরীর সিলেট হাউজিং এস্টেট প্রতিষ্ঠার ৫০ বছর এবং হাউজিং এস্টেট এসোসিয়েশনের সুবর্ণ জয়ন্তী উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আবদুল মোমেন এসব কথা বলেন।



পররাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার সিলেটসহ সারা দেশের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। তিনি সিলেটের উন্নযনে একটি টিম হিসেবে কাজ করার আহবান জানান। এ ব্যাপারে তিনি সকলকে আন্তরিক হতে অনুরোধ করেন।



হাউজিং এস্টেট এলাকায় আয়োজিত এ অনুষ্ঠানে হাউজিং এস্টেটের সাবেক সভাপতিগণ ও সিনিয়র সিটিজেনদের সম্মাননা প্রদান করা হয়। তাছাড়া এ অনুষ্ঠান উপলক্ষে প্রকাশিত স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।



পঞ্চাশ বছর পূর্তি অনুষ্ঠানের আহ্বায়ক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে ও আব্দুল করিম কিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফর রহমান।



এরআগে সকালে সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষ্যে এলাকার পুরুষ-নারী-শিশুদের সমন্বয়ে এক বর্ণাঢ্য র‌্যালি হাউজিং এস্টেট এলাকা প্রদক্ষিন করে।

 

 



 


















 











 

Developed by :