Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




পিএইচজি স্কুল মাঠ ভরাট কাজের উদ্বোধন করলেন এমপি নাহিদ ।। ব্যয় হবে ২০ লাখ টাকা

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিয়ানীবাজার ক্রীড়াঙ্গনের সকল পর্যায়ের কর্মকর্তা ও খেলোয়াড়ের দীর্ঘদিনের দাবি অবশেষে পূর্ণ হয়েছে। আজ বুধবার দুপুরে সিলেট-০৬ আসনের সাংসদ সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বিদ্যালয় মাঠের মাটি ভরাট কাজের উদ্বোধন করেন।



সার্বজনীন সামাজিক উন্নয়ন প্রকল্প- জিএসআইডিপি প্রকল্পের আওতায় ২ফুট উচ্চতায় মাটি ভরাট কাজে ব্যয় হবে ২০ লাখ টাকা। বিয়ানীবাজার প্রকৌশল অফিস মাটি ভরাট কাজের জন্য ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স হক এন্টারপ্রাইজ নয়াগ্রামকে ঠিকাদার নিয়োগ দিয়েছে।



উদ্বোধন অনুষ্ঠানে নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, খেলাধুলার জায়গা কমে গেছে। আমাদের প্রাচীন এ বিদ্যালয়ে একটি মাঠেই সব ধরনের খেলাধুলার পাশাপাশি বিভিন্ন উৎসব-অনুষ্ঠান করা হয়। মাঠটি নিচু হওয়ায় এখানকার ক্রীড়াঙ্গনের সবার দাবি ছিল এটিকে উচু করে দেয়া।



আশা করি মাটি ভরাট কাজ শেষ হলে এ মাঠটি পুরোপুরি খেলা উপযোগী হবে এবং আমাদের সন্তানরা এ মাঠ থেকে তাদের মেধা বিকাশ জাতীয় পর্যায়ে গিয়ে এ অঞ্চলের গৌরব বয়ে আনবে।



উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি কাজি আরিফুর রহমান, উপজেলা এলজিইডি প্রকৌশলী রামেন্দ্র হোম চৌধুরী, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল হাসিব মনিয়া, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, উপ দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর আওয়ামী লীগের সভাপতি সামসুল হক,



পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ জাকির হোসেন, প্রধান শিক্ষক আব্দুল হাসিব জীবন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক প্রমুখ।



 

 

 


















 

 


 

Developed by :