Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




চাকরির বয়স ৩৫ করে দেওয়ার বিষয়টিকে গুজব বললেন কাদের

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর বিষয়ে এখনো কোন নির্দেশনা নেই’। এটি গুজব। বয়স নিয়ে আমি এ ধরণের কোন কথা বলিনি।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।



তিনি বলেন, “কে বা কারা এ ধরণের গুজব ছড়াচ্ছে। সরকারি সিদ্ধান্তের আগে আমি কি করে এমন কথা বলবো। আমি সরকার ও পার্টির ইমপর্ন্টেট জায়গায় আছি। আমার ইরেসপন্সিবল কোনো কথা বলা উচিত না।

চাকরিতে প্রবেশের সিদ্ধান্ত সরকারি পর্যায়ে এখনও হয়নি। আমি এ ব্যাপারে কোথায় মন্তব্য করলাম, আমার তো জানা নেই। ইট ইজ ফেইক অ্যান্ড ফলস।”



এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর প্রমুখ।



উল্লেখ্য, গতকাল ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় জাতীয় দৈনিকসহ বিভিন্ন পত্রিকার অনলাইন ভার্সনে প্রকাশিত এক সংবাদ প্রতিবেদনে উল্লেখ করা হয়ে চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সরকারি সিদ্ধান্তের কথা সাংবাদিকদের জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 




































 

Developed by :