Sunday, 8 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাসহ ৩জন গ্রেফতার

বিয়ানীবাজারবার্তা২৪.কম ডেস্ক।।

বিয়ানীবাজার থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। সুনামগঞ্জ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। দু’দিন সেখানকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পুলিশ বৃহস্পতিবার তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হল-দোয়ারাবাজারের জিয়উল, ছাতকের ফারুক ও সুনামগঞ্জ সদরের ময়না মিয়া। তাদের হেফাজত থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাও জব্দ করা হয়েছে। গত ৮ ফেব্রæয়ারী রাতে উপজেলার শারোপার-সাদিমাপুর গ্রামীণ সড়ক থেকে অটোরিক্সাটি ছিনতাই হয়।
পুলিশ জানায়, ছিনতাইকারীরা অটোরিক্সা ছিনতাই নির্বিঘœ করতে চালকের হাত-পা বেঁধে ও মুখে কষ্টেপ মেরে অন্যত্র ফেলে দেয়। এরপর তারা দ্রæত পালিয়ে যায়।
বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, চারখাই বাজার থেকে অটোরিক্সা ভাড়া করে ছিনতাইকারীরা। সেখান থেকে যাত্রীবেশে ১জন এবং পরে শেওলা এলাকা থেকে আরো ২জন ছিনতাইকারী অটোরিক্সায় চড়ে বসে। পরবর্তীতে চালক তাইয়ন মিয়া (৫০) কে হাত-পা বেঁধে ও মুখে কষ্টেপ মেরে অন্যত্র ফেলে দেয়। তার বাড়ি শেওলা ইউনিয়নের ঢেউনগর গ্রামে।
এ ঘটনায় অটোরিক্সা মালিক নজমুল হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ প্রাথমিক অবস্থায় ১জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনায় সম্পৃক্ত থাকার প্রমাণ পায়। এরপর আটক ওই ছিনতাইকারীকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অপর সংশ্লিষ্টদের গ্রেফতার করে।
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর বলেন, গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। তবে ছিনতাই ঘটনায় সরাসরি জড়িত অপর দু’জনকে বড়লেখা থানা পুলিশ গ্রেফতার করেছে। এদের একই মামলায় গ্রেফতার দেখিয়ে বিয়ানীবাজার থানা পুলিশের হেফাজতে নিয়ে আসা হবে।

 

Developed by :