Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




এডভোকেট আবু সাঈদ মুমিত স্বপন এর ইন্তেকাল

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

 

সিলেট বিয়ানীবাজারের পরিচিত  ব্যক্তিত্ব এডভোকেট আবু সাঈদ মুমিত স্বপন ইন্তেকাল  করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন)। আইন পেশার পাশাপাশি  অত্যন্ত স্বজ্জন এবং সমাজসেবী হিসাবে পরিচিত ছিলেন শহীদ পরিবারে  সন্তান আবু সাঈদ মুমিত স্বপন। তিনি নিয়মিত সৃজনশীল লেখালেখিতেও যুক্ত ছিলেন।

বিয়ানীবাজার উপজেলার কসবা (বড়বাড়ী)র পাকিস্তানী হানাদার বাহিনী কর্তৃক শহীদ আব্দুল মন্নান (রেফারী) র পু্ত্র  গোলাপশাহ সমাজকল্যাণ সমিতির সাবেক সভাপতি  ও ইমামবাড়ী হযরত    গোলাপশাহ (রহ:) প্রকল্পের  সাধারণ সম্পাদক এর দায়িত্বে ছিলেন। এছাড়াও  বিয়ানীবাজার পৌরসভা আওয়ামী লীগ এর আইন বিষয়ক সম্পাদক এবং বিয়ানীবাজার পৌরমেয়র এর আইন উপদেষ্টার দায়িত্বে ছিলেন। বিয়ানীবাজার গোলাবিয়া পাবলিক লাইব্রেরী, বিয়ানীবাজার ক্রীড়াসংস্থা সহ   বিভিন্ন সামাজিক সাংস্কৃতি সংগঠনের সাথে জড়িত ছিলেন।

আবু সাঈদ মুমিত স্বপন ১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর রাতে  হার্টএ্যাটাক করেন।  বিয়ানীবাজার হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। তিনি এক ছেলে ও দুই মেয়ের জনক।

১৩ ফেব্রুয়ারী বুধবার বিকাল ৫:০০ টায়  ইমামবাড়ী শাহী ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্টিত হইবে ।  পরিবারের পক্ষ থেকে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এডভোকেট আবু সাঈদ মুমিত স্বপন  এর আকস্মিক মৃত্যুতে বিয়ানীবাজারবার্তা পরিবার গভীর শোকাহত।  বিয়ানীবাজারবার্তা   পরিবার  শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে।

 

Developed by :