Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বড়লেখায় সুন্দরকে প্রত্যাখান করে বিক্ষোভ-সমাবেশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

 



বড়লেখা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দরের মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয়রা। আগামী ২৪ ঘন্টার মধ্যে মনোনয়ন বাতিল এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদকে মনোনয়ন দেওয়ার দাবি জানায় বিক্ষোভকারিরা।

রবিবার দুপুরে বড়লেখা পৌরশহরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ করে ডাক বাংলো প্রাঙ্গণে সমাবেশে মিলিত করেন।

 



বিক্ষোভ শেষে সমাবেশে প্রার্থী বাতিল ও নতুন প্রার্থীর নাম ঘোষণা করার দাবি জানান বক্তারা। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ সোয়েব আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলাম তানিম এবং সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 



বক্তব্যে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেছেন, ত্যাগী নেতাকে বাদ দিয়ে কেন্দ্রের এই হটকারী সিদ্বান্ত আমরা প্রত্যাখ্যান করলাম। সেই সাথে রফিকুল ইসলাম সুন্দরের মনোনয়ন আগামী ২৪ ঘন্টার মধ্যে বাতিল এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদকে মনোনয়ন দেওয়ার দাবি করছি। এই দাবি সমস্ত নেতা-কর্মীর প্রাণের দাবি।

 



দল ও ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করতে হলে সোয়েব ভাইকে মনোনয়ন দিতে হবে। অন্যতায় সতন্ত্র প্রার্থী হিসেবে সোয়েব আহমদকে নিয়ে আমরা নির্বাচন করব। জনতার নেতাকে ভোটের মাধ্যমে জয়ী করে এই হটকারী সিদ্ধান্তের জবাব দেওয়া হবে।

 



উল্লেখ্য, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কেন্দ্র থেকে তাঁকে মনোনয় দেওয়া হয়নি।

 

 

 


















 

Developed by :