Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




উপজেলা নির্বাচনে ফয়ছল আহমদের অনীহা

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিয়ানীবাজার উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন না স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ফয়ছল আহমদ। বিগত নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি ফয়সল আহমদ শুভাকাঙ্ক্ষীদের শত আহ্বান সত্বেও উপজেলা নির্বাচনে প্রার্থী হতে অনীহা প্রকাশ করেছেন। তিনি আগামীতে ইউপি নির্বাচন করার সম্ভাবনা রয়েছে।


জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে বিয়ানীবাজার উপজেলা আ’লীগের কাছে আবেদন করেন ১০জন। এরমধ্যে ফয়সল আহমদ ও খছরুল হক খছরু রয়েছেন। তবে রাজনীতির নানা হিসেব-নিকেশ ও ভবিষ্যৎ ক্যারিয়ার গড়তে ফয়সল আহমদ এবার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।



আগামীতে অন্যকোন নির্বাচনে প্রার্থী হবেন এমন আকাক্সক্ষার কথা নিজে ফেসবুক স্ট্যাটাসে উলে­খ করেছেন। এমনকি স্ট্যাটাসে তিনি নির্বাচনে তার পাশে দাঁড়ানোর জন্য শুভাকাক্সিক্ষদের ধন্যবাদ জানিয়েছেন।


ফয়সল আহমদের ফেসবুক স্ট্যাটাস পাঠকদের জন্য হুবহূ তুলে ধরা হলো

“প্রিয় বিয়ানীবাজার বাসী আপনাদের ভালবাসায় আমি মুগ্ধ,বিয়ানীবাজার এর ১১ ইউনিয়ন ও পৌর সভা থেকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ সহ দল মত নির্বিশেষে অনেকে আমাকে ফোন করে, ফেইসবুকে বিয়ানীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য উৎসাহ দিয়েছেন, সাংবাদিক ভাইয়েরা অনলাইনে নিউজ করেছেন, সকল ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছেন এ জন্য আমি আপনাদের কাছে চির ঋনি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’


আপনারা আমাকে ভালবেসে নিজ থেকে এ রকম প্রচারনা চালিয়েছেন কিন্তু আমি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচন করার জন্য প্রস্তুত না বা ইচ্ছাও নেই।আপনাদের ভালবাসার প্রতি শ্রদ্ধা রেখে বলছি আগামীতে আপনাদের সহযোগিতা পেলে অন্য কোন নির্বাচনে আপনাদেরকে নিয়ে মাঠে কাজ করে বিজয়ীর বেশে জয় নিয়ে ঘরে ফিরব ইনশাআল্লাহ।

দেখা হবে অন্য কোন এক নির্বাচনে। সকলের সুস্থতা কামনা করি।আল্লাহ হাফেজ”






















 

Developed by :