Thursday, 20 June, 2019 খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




কানাইঘাটে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

বিয়ানীবাজারবার্তা২৪.কম, কানাইঘাট।।

কানাইঘাটে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার দুপুর ১২টায় উপজেলার বড়চতুল ইউপির মালীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় রোড অটোরিকশা (সিএনজি) গাড়ির ধাক্কায় ছফাই বেগম (৪৫) নামক এক বিধবা মহিলার মৃত্যু হয়েছে। তিনি পৌরসভার দূর্লভপুর গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী।

 


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এক আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার জন্য কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম বাস ষ্টেশন নামক স্থানে লেগুনা গাড়িতে উঠার সংকেত দেন। এসময় বিপরীতগামী অটোরিক্সা (সিএনজি) গাড়ীর ধাক্কায় ছফাই বেগম গুরুত্বর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

 


পারিবারিক সূত্রে জানা যায়, এক সন্তানের জননী বিধবা ছফাই বেগম এক দরিদ্র পরিবারের মহিলা।

 


অপর দূর্ঘটনাটি ঘটে বিকেল ৪টায়, নিহত হয়েছে ৭ বছরের এক শিশু। তার নাম রুহেদ আহমেদ। সে উপজেলার সাতবাঁক ইউনিয়নের সাতপারি গ্রামের নুরুল আলমের পুত্র।

 


পারিবারিক সূত্রে জানা যায় বিকেলে সে রাস্তায় বের হলে বিপরিতগামী (সিলেট-ছ-১১-২১৩৫) ঘাতক লেগুনা গাড়ীর ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 


খবর পেয়ে, কানাইঘাট থানা পুলিশ শিশু রুহেদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের স্বজনেরা পৃথক পৃথক মামলাদায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

 




















 

Developed by :