Wednesday, 19 June, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




গোয়াইনঘাটে আ.লীগ প্রার্থীদের তালিকা সংগ্রহ

বিয়াীবাজারবার্তা২৪.কম, গোয়াইনঘাট।।

গোয়াইনঘাট উপজেলা পরিষদে আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে গোয়াইনঘাটে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বেলা ২টায় স্থানীয় ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 


উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

 


বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের উপজেলা নির্বাচন কেন্দ্রীক সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা এডভোকেট নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য নুরুল আমিন, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর প্রমুখ।

 


সভায় গোয়াইনঘাটের উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৬ জন নেতার নাম প্রস্তাব করে সমর্থন করেন বিভিন্ন ইউনিয়নের এবং ওয়ার্ডের কাউন্সিলরা।

 


জেলা নেতৃবৃন্দ একক প্রার্থী বাছাইয়ের জন্য এসময় উক্ত  ৬ নেতাকে একক প্রার্থী নির্বাচনের দায়িত্ব দেন। এতে সমঝোতা না হলে ভোটের মাধ্যমে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাছাইয়ের সিদ্ধান্তের দিকে গড়ায়।

 


জেলা নেতৃবৃন্দ এসময় ভোট গ্রহণ না করে ইউনিয়ন এবং ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে এ বিষয়ে আলাপ করেন এবং প্রার্থী সম্বন্ধে প্রাপ্ত মতামতের বিষয়টি ডায়রিতে লিপিবদ্ধ করে পরবর্তীতে সিদ্ধান্ত জানানো হবে অবহিত করে  সিলেটের উদ্দেশ্যে গোয়াইনঘাট ত্যাগ করেন।

 


এ ব্যাপারে কথা হলে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী জানান, গোয়াইনঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী বাছাইয়ের উদ্দেশ্যে আহুত বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এখানে একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন পেতে প্রতিদ্বন্দ্বিতা অবতীর্ণ হয়েছেন। আমরা বিষয়টি অবলোকন করেছি, সকলের মতামত নিয়েছি।

 


আমরা বিষয়টির ব্যাপারে প্রতিবেদন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সরকারের প্রধানমন্ত্রীর বরাবরে পাঠিয়ে দিবো।

 

 

 

 

 

 


 


















 


 





সর্বশেষ সংবাদ

Developed by :