Thursday, 20 June, 2019 খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




দক্ষিণ সুরমায় প্রতিপক্ষের হামলায় ৩ সহোদর আহত

বিয়ানীবাজারবার্তা২৪.কম, দক্ষিণ সুরমা।।

দক্ষিণ সুরমার মোল্লারগাঁওয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রতিপক্ষের হামলায় ৩ সহোদর আহত হয়েছেন।

শুক্রবার (২ নভেম্বর) বিকেল ৪ টার দিকে নয়াপাড়া গ্রামের হাজি বশির মিয়ার বসত ঘরে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি নিয়ে যান।

আহতরা হলেন নগরীর ভার্থখলা এ ব্লকের ৪০ নম্বর বাসার মৃত আব্দুল খালেদের পুত্র আনোয়ার হোসেন (৩৫), তার ছোট ভাই আক্তার হোসেন (৩২) ও আব্দুল মুকিত আবির (২৮)। আহতদের মধ্যে আবিরের অবস্থা গুরুতর বলে জানা গেছে। ডাক্তাররা তাকে অপারেশন থিয়েটারে রেখে চিকিৎসা দিচ্ছেন।

তবে ডাক্তাররা জানিয়েছেন, যেকোন সময় আবিরের উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হতে পারে।

ওসমানী হাসপাতালে আহতদের চাচাত ভাই জুবায়ের আহমদ জানান, দক্ষিণ সুরমা থানার নয়াপাড়া গ্রামের হাজি বশির মিয়া আহত আনোয়ার হোসেন গংদের মামা হন। জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে আনোয়ার হোসেন গংদের সাথে তার মামা হাজি বশির মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

শুক্রবার হাজি বশির মিয়া ভাগনা আনোয়ার হোসেন গংদের কাগজ-পত্র নিয়ে তার বাড়িতে যাওয়ার জন্য বলেন। তখন সরল বিশ্বাসে মামার ডাকে জায়গা জমির কাগজ-পত্র নিয়ে উল্লেখিত তারা ৩ ভাই মামা বশির মিয়ার বাড়ি নয়াপাড়ায় যান। তখন বশির মিয়াসহ তার ছেলেরা তাদের ঘরে তাদের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় আনোয়ার হোসেন তার ভাই আক্তার হোসেন ও আব্দুল মুকিত আবির আহত হন। এর মধ্যে হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত আবিরের বাম হাতের কজ্বি বিচ্ছিন্ন হয়ে গেছে।

পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের ৪র্থ তলার ৫ ও ৭ নং ওয়ার্ডে ভর্তি করেন। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Developed by :