Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




জকিগঞ্জে জুয়ার আসর থেকে মন্দিরে হামলা, মহিলা সেবায়েতসহ আহত ২

বিয়ানীবাজারবার্তা২৪.কম:: সিলেটের জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের কচুয়া গ্রামের একটি মন্দিরে হামলার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাতে রাধা গোবিন্দ জিউর আশ্রম মন্দিরে ধর্মীয় একটি অনুষ্ঠান চলাকালে হামলার এ ঘটনাটি ঘটে। এতে মহিলা সেবায়েতসহ দুইজন আহত হয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, কচুয়া গ্রামের ওই মন্দির সংলগ্ন একটি খালি জায়গায় স্থানীয় কয়েকজন বেশ কয়েকদিন থেকে আসর বসিয়ে জুয়া খেলে আসছেন। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে দুইজন হিন্দু যুবক মোটরসাইকেল চালিয়ে ওই জায়গা পার হওয়ার সময় জুয়াড়িরা তাদের আটক করে।

এক পর্যায়ে তাদের মারধর করলে তারা পালিয়ে যায়। এসময় জুয়াড়িরা উত্তেজিত হয়ে ওই দুই যুবক মন্দিরে আশ্রয় নিয়েছে এমন অভিযোগে মন্দিরে হামলা করেন। এসময় মন্দিরে একটি ধর্মীয় অনুষ্ঠান চলছিল। জুয়াড়িদের হামলায় মন্দিরের সামনের সাউন্ডবক্স, লাইট ও আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়।

হামলাকারীদের নিবৃত্ত করতে গিয়ে মন্দিরের মহিলা সেবায়েতসহ আরেকজন আহত হন বলে ঘটনার প্রত্যক্ষদর্শী জানান। পরে হামলাকারীরা মন্দিরে আর গান-বাজনা না করার হুমকি দিয়ে চলে যান।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান, তিনি খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে মন্দিরে তেমন কোনো ভাংচুরের ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি। ঘটনাটি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

 





Developed by :