Saturday, 16 November, 2019 খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




কুলাউড়ায় ভুয়া ডাক্তার আটক।। ১ লাখ টাকা জরিমানাসহ ৩ মাসের জেল

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌ. মো. গোলাম রাব্বীর নেতৃত্বে গতকাল বুধবার বিকেলে উপজেলার রবিরবাজারে এক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভুয়া ডাক্তার এম এফ আহমদ ফারুকীকে আটক করে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের জেলসহ তার অবৈধ চিকিৎসা প্রতিষ্টান সীলগালা করে দেয়া হয়েছে।

জানা যায়, উপজেলার রাউৎগাও ইউনিয়নের তিলাশীজুরা নিবাসী পল্লী চিকিৎসক এম এফ আহমদ ফারুকী দীর্ঘদিন যাবৎ পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজারে অবৈধভাবে সেবা মেডিকেল নাম দিয়ে নিজেকে ডাক্তার পরিচয়ে স্ট্রোক,প্যারালাইসিসসহ বিভিন্ন জটিল রোগীদের অপচিকিৎসা করার অভিযোগ পেয়ে বুধবার ভ্রাম্যমান আদালত উক্ত চিকিৎসা প্রতিষ্টানে অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে ডাক্তার পদবী ব্যবহারকারী ফারুকী তার নিজের ও প্রতিষ্টানের কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে না পারায় আদালত মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ ধারায় তাকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের জেল ও সেবা মেডিকেলের ৮টি কক্ষ সীলগালা করেন। অভিযানে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. নুরুল হক, সেনিটারী ইন্সপেক্টার জসিম উদ্দিন, এসআই আব্দুল খালেক, ইউএনও অফিসের ষ্টেনো মো. ফখর উদ্দিন, অফিস সহায়ক শামছুল হকসহ থানা পুলিশ অংশ নেন।

 

Developed by :