Saturday, 16 November, 2019 খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




কুলাউড়ার মনু নদীতে যুবকের লাশ উদ্ধার

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মনু নদী থেকে মঙ্গলবার বিকেলে ঝালকাটি জেলার বাসিন্দা তৌহিদুল ইসলাম (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারি সোমবার বেলা ২ ঘটিকায় মনু রেলস্টেশনের নিকটবর্তী ব্রীজ পায়ে হেটে পার হওয়ার সময় তৌহিদুল ইসলাম এর হাতের একটি বেগ নদীতে পড়ে যায়। পরে ব্রীজ পার হয়ে সে ব্যাগটি নদী থেকে তুলতে গিয়ে নিজেই পানিতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন উক্ত ঘটনা দেখে বেগটি উদ্ধার করলেও তৌহিদুল ইসলামকে উদ্ধার করতে পারেনি। পরে ব্যাগের ভেতর পাওয়া পরিচয়পত্রের মাধ্যমে নাম ঠিকানা শনাক্ত করে তার আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করা হয়।

এদিকে কুলাউড়া থানা পুলিশ ও কুলাউড়া ফায়ার ব্রিগেড খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ঐদিন লাশ উদ্ধারে ব্যর্থ হয়। পরদিন মঙ্গলবার সিলেট ও কুলাউড়া দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা নদীতে তল্লাশী চালিয়ে লাশ উদ্ধার করে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে। নিহতের স্বজনরা ময়না তদন্ত ছাড়া লাশ নিতে চাইলে পুলিশ জেলা প্রশাসনের অনুমতি সাপেক্ষে নিহতের আত্মীয়-স্বজনের কাছে লাশ হস্তান্তর করে। পুলিশ জানায় নিহত তৌহিদুল একজন বাক্ প্রতিবন্ধি ছিলেন বলে স্বজনরা জানিয়েছে।

 

Developed by :