Friday, 19 July, 2019 খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




কানাইঘাটে মোটর বাইক চালককে কুপিয়ে হত্যা

বার্তা ডেস্ক::  কানাইঘাট উপজেলার চড়িপাড়া গ্রামে গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশের গুলিতে এক ওয়ারেন্ট ভুক্ত আসামী নিহত হওয়ার পর একই রাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে ভাড়ায় চালিত এক মোটর বাইক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে এ বাইক চালককে হত্যা করে তার মোটর সাইকেলটি দুর্বৃত্তরা নিয়ে গেছে। এ নিয়ে এলাকায় জনমনে আতংক ছড়িয়ে পড়েছে। পুলিশ ক্ষতবিক্ষত মোটর বাইক চালক রুবেল আহমদ (২৫) এর লাশ শুক্রবার (আজ) সকাল ১০টায় উদ্ধার করেছে।

জানা যায়, কানাইঘাটের সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সোনাতনপুঞ্জি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল মতিনের ছেলে রুবেল আহমদ ভাড়ায় মোটর সাইকেল দিয়ে যাত্রীদের পরিসেবা করত। নিহতের পরিবারের লোকজন ও স্বজনরা জানান গত বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় সুরইঘাট বাজার থেকে মোটর সাইকেল চালক রুবেল আহমদ দুই জন যাত্রীকে নিয়ে চতুল বাজারে যায়। এরপর সে আর বাড়ীতে ফিরে আসেনি।

শুক্রবার (আজ) সকালে বাড়ীর লোকজন রুবেল আহমদের কোন খোঁজখবর না পেয়ে তার ব্যবহৃত মোবাইল ফোনে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। সকালবেলা স্থানীয় পথচারীরা একই ইউপির বড়বন্দ ৩য় খন্ড গ্রামের করুণা দিঘীর কবরস্থানের পাশে জিন্স প্যান্ট পরিহিত এক যুবকের ক্ষতবিক্ষত রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে কানাইঘাট থানা পুলিশকে খবর দিলে থানার এস.আই রাজীব মন্ডল ও এস.আই সনজিত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

লাশ উদ্ধারের খবর পেয়ে রুবেল আহমদের স্বজনরা তার লাশ সনাক্ত করেন। লাশ সনাক্ত করার পর রুবেল আহমদের আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। কেন তাকে হত্যা করা হয়েছে তার সঠিক তথ্য উদ্ঘাটন করা যায়নি। স্থানীয় সচেতন মহলের ধারনা যাত্রী বেশি ঘাতকরা রুবেল আহমদকে এলোপাতাড়ী ভাবে ধারালো অস্ত্র দিয়ে কোপিয়ে হত্যা করে তার মোটর সাইকেলটি নিয়ে গেছে। রুবেল আহমদের ছোট ভাই শাহীন আহমদ ও স্বজনরা কান্না জড়িত কন্ঠে বলেন, কারো সাথে তাদের শত্রুতা নেই। তার নিরাপরাধ ভাইকে কেন এত নির্মম ভাবে কুপিয়ে হত্যা করা হল। নিহতের বুক সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো চাকুর একাধিক গভীর আঘাত রয়েছে। এ ব্যাপারে লাশ উদ্ধারকারী থানার এসআই রাজীব মন্ডলের সাথে কথা হলে তিনি বলেন, মোটর বাইক চালক রুবেল আহমদের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরনের প্রস্তুতি চলছে। কেন তাকে হত্যা করা হয়েছে তদন্ত পূর্বক হত্যাকারীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 





সর্বশেষ সংবাদ

Developed by :