Friday, 9 December, 2022 খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

দাসউরা উচ্চ বিদ্যালয় ও জান্নাতুল উম্মাহ বালিকা মাদ্রাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বক্তব্য রাখছেন শিক্ষক নেতা মজির উদ্দিন আনসার

বক্তব্য রাখছেন শিক্ষক নেতা মজির উদ্দিন আনসার

স্টাফ রিপোর্টার:: বিয়ানীবাজারের বিভিন্ন কলেজ, উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় শনিবার পৃথকভাবে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান

বক্তব্য রাখছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান

জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসা: জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসা ও সুপার মাওলানা মোহাম্মদ আবুল কালামের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু কতিপয় বিপথগামী জঙ্গিবাদ ও নাশকতা করে মানুষ হত্যার মিশনে নেমেছে। তা তরুণ প্রজন্মকে শক্তহাতে প্রতিহত করে শান্তি ও সমৃদ্ধির জনপদের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।
এছাড়াও বক্তব্য রাখেন শিক্ষক আব্দুর রাজ্জাক, সহ সুপার আব্দুল মালিক, মাওলানা আব্দুল ওয়াহিদ, সিরাজুল ইসলাম, মো. দেলওয়ার হোসেন প্রমুখ।

দাসউরা উচ্চ বিদ্যালয়: দাসউরা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজি সজ্জাদুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক মিসবাহ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজির উদ্দিন আনসার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুসলেহ উদ্দিন, সিনিয়র শিক্ষক বিশ্বজিৎ দাস, মাওলানা খলিলুর রহমান, বিশিষ্ট মুরব্বি মিছবর আলী, আজমল আলী, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের সভাপতি ও সাংবাদিক আব্দুল ওয়াদুদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নজমুল ইসলাম, রেজাউল করিম সামিম, আতিকুল ইসলাম রুকন, অভিভাবক কেতকি রঞ্জন দাস।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ হাজি আব্দুস সাত্তার, দাসউরা সিনিয়র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হান্নান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হাজি আব্দুর রব সদাই প্রমুখ।

Developed by :